ভ্রমণবন্ধু

সিলেট-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু

সিলেট-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু

সিলেটবাসীর জন্য সুখবর নিয়ে এলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শুক্রবার (১২ মার্চ) থেকে সিলেট-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু করলো রাষ্ট্রায়ত্ত বিমান পরিবহন সংস্থাটি।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সপ্তাহের প্রতি মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় এবং বৃহস্পতিবার সকাল ১১টা ৫০ মিনিটে সিলেট হতে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে বিমানের ফ্লাইট।

এই রুটে প্রতি সপ্তাহের রবিবার দুপুর ১২টা ৫ মিনিটে এবং মঙ্গলবার দুপুর পৌনে ২টায় পর্যটন নগরী কক্সবাজার হতে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সরাসরি ফ্লাইট চালুর ফলে পর্যটন এলাকা সিলেট থেকে কক্সবাজারের মধ্যে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরি হবে বলে আশা করা হচ্ছে।

প্রমো কোড ‘inpro15’ ব্যবহার করে যাত্রীরা সাধারণ ১৫ শতাংশ ছাড়ে সিলেট-কক্সবাজার রুটে বিমানের টিকিট ক্রয় করতে পারবেন। বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, মোবাইল অ্যাপ ও অনলাইনে বিমানের সিলেট-কক্সবাজার-সিলেটসহ সকল রুটের টিকিট ক্রয় করা যাবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আরো পড়ুন:

এপ্রিলে নতুন আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান

বিমানে যুক্ত হচ্ছে ড্যাশ-৮ নতুন উড়োজাহাজ

Tags

Add Comment

You must be logged in to post a comment.

Sign In ভ্রমণবন্ধু

For faster login or register use your social account.

or

Account details will be confirmed via email.

Reset Your Password